শিরোনাম: 
●   স্বাধীনতার পক্ষে ভোট দিতে বললেন- আবুল হাসানাত আবদুল্লাহ ●   ‘মাত্র এক দিন, আর পারছি না!’ ●   চুল পড়া রোধে চার খাবার ●   বিশ্বের ক্ষমতাধর নারীর তালিকায় হাসিনার অবস্থানের উন্নতি ●   সাতলা কচা নদীতে অনুষ্ঠিত হলো নৌকা বাইচ ●   উজিরপুর বিভিন্ন পূজা মন্ডব পরিদর্শন করেন এডভোকেট তালুকদার মু. ইউনুস এমপি ●   বরিশালে ক্যাপ্টেন মোয়াজ্জেমের বিরুদ্ধে ভূমিদস্যুতার অভিযোগ ●   বিশ্বব্যাপী শ্রমজীবী মেহনতি মানুষের সংহতি প্রকাশের দিনঃ আন্তর্জাতিক শ্রমিক তথা ঐতিহাসিক মে দিবস আজ ●   সাতলায় বাড়ির ছাদ থেকে সায়েম নামে এক শিশুর লাশ উদ্ধার ●   সৌদি-কাতার সীমান্তে একটি সামুদ্রিক চ্যানেল নির্মাণ নিয়ে দন্ধ
ঢাকা, সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮, ৩ পৌষ ১৪২৫
NEWS CHANNEL
প্রচ্ছদ » আর্ন্তজাতিক » পাকিস্তানের পিটিআই পার্টির নেত্রীকে ক্রিকেটার ইমরান খানের অশ্লীল ম্যাসেজ
বুধবার ● ২ আগস্ট ২০১৭, ০৮:০৮ মিনিট
Email this News Print Friendly Version

পাকিস্তানের পিটিআই পার্টির নেত্রীকে ক্রিকেটার ইমরান খানের অশ্লীল ম্যাসেজ

 ---

আন্তর্জাতিক ডেস্কঃ২ আগস্ট ২০১৭, বুধবারঃ প্রেম এবং বৈবাহিক সম্পর্ক নিয়ে অতীতে অনেক বার বিতর্কে জড়িয়েছেন পাকিস্তান ক্রিকেটের এক সময়ের ‘ফ্ল্যামবয়েন্ট বয়’ ইমরান খান। কিন্তু ক্রিকেট বা রাজনীতির জীবনে তার বিরুদ্ধে এমন অভিযোগ এর আগে কখনও ওঠেনি। ইমরানের বিরুদ্ধে ‘অশ্লীল’ মেসেজ পাঠানোর বিস্ফোরক অভিযোগ আনলেন তার পার্টিরই এক নেত্রী আয়েশা গুলালাই। সেই অভিযোগ তদন্তের দাবি জানিয়েছে পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজ (পিএমএল-এন) এবং পাকিস্তান পিপলস পার্টি (পিপিপি)। পিএমএল-এন’র নেতা হানিফ আব্বাসি বলেন, ইমরান খানকে ওই অভিযোগ আমলে নেয়া উচিত।

ইমরান খানের পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) নেত্রী এবং পাকিস্তান ন্যাশনাল অ্যাসেম্বলির সদস্য আয়েশা গুলালাইয়ের অভিযোগ, ইমরান নিয়মিত তাকে অশালীন মেসেজ পাঠান। শুধু তাই নয়, ইমরানের দলে নারীদের কোনও সম্মান দেয়া হয় না বলেও অভিযোগ তুলেছেন আয়েশা।

আয়েশার দাবি, ২০১৩-র অক্টোবর থেকে তাকে নানা ধরনের অশালীন মেসেজ পাঠিয়ে চলেছেন ইমরান। মেসেজে যে ধরনের শব্দ ব্যবহার করা হয়েছে, তা বেশ আপত্তিকর। কোনও নারী, যার সামান্য হলেও আত্মসম্মান বোধ রয়েছে, তিনি এই দলে থাকতে পারেন না। এই অভিযোগ তুলে একদিন আগে দল ছেড়েছেন তিনি।

পাক সুপ্রিম কোর্টের সামনে এক বিবৃতিতে আব্বাসি বলেন, ইমরান খানের উচিত সন্ধ্যায় একটি প্রেস কনফারেন্মের মাধ্যমে নিজের দোষ স্বীকার করা এবং জাতির কাছে ক্ষমা চাওয়া।

আব্বাসি আরও বলেন, ‘যখনই আমার বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে, আমি ৫ মিনিটের মধ্যে সংবাদ সম্মেলন করে সত্য ঘটনা প্রকাশ করেছি।

‘আপনার বিরুদ্ধে (ইমরান খান) একটি গুরুতর অভিযোগ আনা হয়েছে এবং আপনাকে লজ্জিত হওয়া উচিত, কিন্তু আপনি তা হননি - কারণ আপনি যে সমাজ থেকে এসেছেন, সেখানে এই বিষয়গুলি লজ্জাজনক নয়,- বলেন আব্বাসি। যদি এই অভিযোগ তদন্ত করা না হয়, আমরা মনে করব ন্যায়বিচার মারা গেছে।’

স্বয়ং ইমরাম খানের এ নিয়ে কোনও প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি। তবে তার দলের প্রবীণ মেত্রী শিরিন মাজারি, আয়েশার আনা সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়েছেন। তার পাল্টা দাবি, আয়েশা বহু দিন ধরেই নওয়াজ শরিফের শাসকদল পিএমএল (এন)-এ যোগ দেয়ার পরিকল্পনা নিয়েছিলেন। ইমরানকে হেনস্থা করার জন্যেই এ ধরনের ভিত্তিহীন অভিযোগ এনেছেন। একই সঙ্গে শিরিনের দাবি, ইমরানের দলে নারীদের যথাযথ সম্মান দেয়া হয়। তাই ভিত্তিহীন এই অভিযোগ খতিয়ে দেখার জন্যে কোনও দলীয় তদন্তেরও প্রয়োজন নেই।

এদিকে ভুক্তভোগী গুলালাই আয়েশার অভিযোগ অস্বীকার করে বুধবার বলেছেন, অন্য কোনো দলের সঙ্গে চুক্তি করার জন্য তিনি দল ছাড়েননি। বলেন, পদ কিংবা ক্ষমতা কোনোটার জন্য আমার লোভ নেই। সবকিছুর উপরে আমি শিক্ষাকে পছন্দ করি।- ডন।

সম্পাদনাঃ নূর মোহাম্মদ নূরু
সাতলা নিউজ২৪.কম


মায়ের সঙ্গে অভিমান করার চরম মূল্য দিতে হলো মেয়েটিকে

ঢাকায় ২০১৯ সালের মধ্যে মেট্রোরেল চালু হবেঃ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের


পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
বিশ্বের ক্ষমতাধর নারীর তালিকায় হাসিনার অবস্থানের উন্নতি
বিশ্বব্যাপী শ্রমজীবী মেহনতি মানুষের সংহতি প্রকাশের দিনঃ আন্তর্জাতিক শ্রমিক তথা ঐতিহাসিক মে দিবস আজ
বিশ্বখ্যাত ফরাসী লেখক ও সাংবাদিক এমিল জোলার ১৭৭তম জন্মদিন আজ
আমেরিকাকে একঘরে করে ফেলতে যাচ্ছেন ট্রাম্প
২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে মুক্তিযুদ্ধে জীবন উৎসর্গকারী সকল শহীদদের স্মরন করছি গভীর শ্রদ্ধায়
১৯৭১ সালের ভয়াল ২৫ মার্চ কালো রাতের গণ হত্যা দিবস আজঃ চাই গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতি
স্বাধীনতা যুদ্ধের অকুতভয় বীর সেনানী ৭নং সেক্টর কমাণ্ডার কর্নেল (অব.) কাজী নূরুজ্জামান, বীর উত্তম এর ৯২তম জন্মবার্ষিকী আজ
‘পানির জন্য প্রকৃতি’ প্রতিপাদ্য নিয়ে আজ পালিত হচ্ছে বিশ্ব পানি দিবস
কিংবদন্তি সানাই বাদক ওস্তাদ বিসমিল্লাহ খানের ১০১ জন্মবার্ষিকী আজ
‘৭১এ পাকিদের বিরুদ্ধে স্বাধীনতাযুদ্ধে অংশ গ্রহণকারী সবাই মুক্তিযোদ্ধা তবে সব মুক্তিযোদ্ধা দেশপ্রেমিক নয়