শিরোনাম: 
●   স্বাধীনতার পক্ষে ভোট দিতে বললেন- আবুল হাসানাত আবদুল্লাহ ●   ‘মাত্র এক দিন, আর পারছি না!’ ●   চুল পড়া রোধে চার খাবার ●   বিশ্বের ক্ষমতাধর নারীর তালিকায় হাসিনার অবস্থানের উন্নতি ●   সাতলা কচা নদীতে অনুষ্ঠিত হলো নৌকা বাইচ ●   উজিরপুর বিভিন্ন পূজা মন্ডব পরিদর্শন করেন এডভোকেট তালুকদার মু. ইউনুস এমপি ●   বরিশালে ক্যাপ্টেন মোয়াজ্জেমের বিরুদ্ধে ভূমিদস্যুতার অভিযোগ ●   বিশ্বব্যাপী শ্রমজীবী মেহনতি মানুষের সংহতি প্রকাশের দিনঃ আন্তর্জাতিক শ্রমিক তথা ঐতিহাসিক মে দিবস আজ ●   সাতলায় বাড়ির ছাদ থেকে সায়েম নামে এক শিশুর লাশ উদ্ধার ●   সৌদি-কাতার সীমান্তে একটি সামুদ্রিক চ্যানেল নির্মাণ নিয়ে দন্ধ
ঢাকা, সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮, ৩ পৌষ ১৪২৫
NEWS CHANNEL
প্রচ্ছদ » জাতীয় » বিএম কলেজের ছাত্রীনিবাসে ছাত্রলীগের দুই দল নারী কর্মীর মধ্যে সংঘর্ষ: আহত-৮
শনিবার ● ১৫ জুলাই ২০১৭, ০৪:০৭ মিনিট
Email this News Print Friendly Version

বিএম কলেজের ছাত্রীনিবাসে ছাত্রলীগের দুই দল নারী কর্মীর মধ্যে সংঘর্ষ: আহত-৮

---

বরিশাল, শনিবার, ১৫ জুলাইঃ বরিশাল প্রতিনিধিঃ গাছের পেয়ারা পাড়াকে কেন্দ্র করে বরিশাল ব্রজমোহন (বিএম) কলেজের বনমালী গাঙ্গুলী ছাত্রীনিবাসে ছাত্রলীগের দুই নেত্রী ও তাদের অনুসারীদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে উভয়পক্ষের আটজন আহত হয়েছেন। শুক্রবার বেলা ১১টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন- গণিত দ্বিতীয় বর্ষের ছাত্রী শারমিন আক্তার, একই বিভাগের প্রথম বর্ষের ছাত্রী মারিয়া হোসেন ও ইসরাত জাহান, উদ্ভিদবিদ্যা বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী কান্তা ইসলাম এবং ব্যবস্থাপনা বিভাগের মাস্টার্সের ছাত্রী মুনিরা আক্তারসহ ছাত্রলীগ সমর্থক আট ছাত্রী।

গুরুতর আহত শারমিন আক্তার, মারিয়া হোসেন ও কান্তাকে বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।  বনমালী গাঙ্গুলী ছাত্রীনিবাসের একাধিক ছাত্রী জানান, ছাত্রলীগের নেত্রী দাবিদার (পদহীন) হেনা আক্তার ও মুনিরা আক্তারের নেতৃত্বে তাদের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় তারা চুলায় ব্যবহৃত লাকরি দিয়ে একে অপরের ওপর হামলা করেন। উভয়ের মধ্যে চুলোচুলি হয়। খবর পেয়ে কলেজের উপ-অধ্যক্ষসহ শিক্ষকবৃন্দ ও পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করেন।

কলেজ অধ্যক্ষ স.ম ইমামুল হক জানান, এ ঘটনায় জড়িতদের চিহ্নিত করার জন্য তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে আগামী তিন সপ্তাহের মধ্যে প্রতিবেদন দিতে নির্দেশ দেয়া হয়েছে।
বনমালী গাঙ্গুলী ছাত্রীনিবাস সূত্রে জানা গেছে, মুনিরা আক্তার তার সহযোগীদের নিয়ে বেলা ১১টার দিকে ছাত্রীনিবাসের ২ নম্বর ভবনের সামনের গাছের পেয়ারা পাড়তে যান। এ সময় ২ নম্বর ভবনের বাসিন্দা হেনা আক্তার পেয়ারা পাড়তে বাঁধা দেন। এ নিয়ে দুই পক্ষের মধ্যে বাদানুবাদের এক পর্যায়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে আহত আটজনের মধ্যে গুরুতর শারমিন আক্তার, মারিয়া হোসেন ও কান্তাকে (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মুনিরা আক্তার জানান, ছাত্রীনিবাসে অবৈধভাবে বসবাস করা হেনা তার অনুসারীদের নিয়ে তাদের উপর হামলা চালিয়েছে। তারা লাকড়ি দিয়ে তাকেসহ শারমিন, মারিয়া, কান্তা ও ইসরাতকে বেধরক পিটিয়েছে। অন্যান্য ছাত্রী ও ছাত্রীনিবাসের তত্ত্বাবধায়করা এসে তাদের উদ্ধার করেন।
অপরদিকে হেনা আক্তার জানান, তিনি পরীক্ষা শেষে ছাত্রীনিবাসে ফিরে এসে দেখেন মুনিরা তার অনুসারীদের নিয়ে তার ভবনের (২ নং ভবন) সামনের গাছ থেকে পেয়ারা পাড়ছেন। এ সময় তাদের নিষেধ করা হলে জুনিয়র ছাত্রীরা দুর্ব্যবহার করে। এ কারণে ২ নম্বর ভবনের ছাত্রীরা একজোট হয়ে মনিরাসহ তার কর্মীদের লাকড়ি দিয়ে মারধর করেছে।

সম্পাদনাঃ নূর মোহাম্মদ নূরু
সাতলা নিউজ২৪.কম


বরিশালে কীর্তনখোলা নদীতে মালবাহী ও পণ্যবাহী ট্যাংকারে সংঘর্ষ

স্ট্রোক, ডায়াবেটিস ও ক্যানসারের ঝুঁকি কমাবে জলপাই গাছের একটি পাতা


পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
বিশ্বের ক্ষমতাধর নারীর তালিকায় হাসিনার অবস্থানের উন্নতি
বিশ্বব্যাপী শ্রমজীবী মেহনতি মানুষের সংহতি প্রকাশের দিনঃ আন্তর্জাতিক শ্রমিক তথা ঐতিহাসিক মে দিবস আজ
বিশ্বখ্যাত ফরাসী লেখক ও সাংবাদিক এমিল জোলার ১৭৭তম জন্মদিন আজ
আমেরিকাকে একঘরে করে ফেলতে যাচ্ছেন ট্রাম্প
২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে মুক্তিযুদ্ধে জীবন উৎসর্গকারী সকল শহীদদের স্মরন করছি গভীর শ্রদ্ধায়
১৯৭১ সালের ভয়াল ২৫ মার্চ কালো রাতের গণ হত্যা দিবস আজঃ চাই গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতি
স্বাধীনতা যুদ্ধের অকুতভয় বীর সেনানী ৭নং সেক্টর কমাণ্ডার কর্নেল (অব.) কাজী নূরুজ্জামান, বীর উত্তম এর ৯২তম জন্মবার্ষিকী আজ
‘পানির জন্য প্রকৃতি’ প্রতিপাদ্য নিয়ে আজ পালিত হচ্ছে বিশ্ব পানি দিবস
কিংবদন্তি সানাই বাদক ওস্তাদ বিসমিল্লাহ খানের ১০১ জন্মবার্ষিকী আজ
‘৭১এ পাকিদের বিরুদ্ধে স্বাধীনতাযুদ্ধে অংশ গ্রহণকারী সবাই মুক্তিযোদ্ধা তবে সব মুক্তিযোদ্ধা দেশপ্রেমিক নয়